সেপ্টেম্বর প্রিন্ট-অন-ডিমান্ড ট্রেন্ড ইভেন্ট ২০২১

আপনি হয়তো পৃথিবীর উত্তর গোলার্ধে থাকেন, এই সময়টাতে গাছপালার রূপ পরিবর্তন দেখছেন; অথবা দক্ষিণ গোলার্ধে আপনি মাসের প্রথম ফুল ফোটা দেখছেন,
যাই করছেন না কেন, নতুন মৌসুমের মধ্যে রিফ্রেশিং একটা ব্যাপার থাকেই। বসন্ত/শরতের জন্য একেবারে নতুন ক্যাম্পেইন তৈরি করে আপনার স্টোরে সেই সতেজ অনুভূতি আনুন।
আপনাকে ডিজাইনের আইডিয়া দিতে এখানে মজাদার কিছু সেপ্টেম্বর হলিডে বর্ণনা করা হল।

print on demand

৪ই সেপ্টেম্বরঃ বিশ্ব বেয়ার্ড (দাঁড়ি) দিবস

৪ই সেপ্টেম্বরঃ বিশ্ব বেয়ার্ড (দাঁড়ি) দিবস
মুখের চুলের জগৎ তাদের অবয়ব উদযাপন করতে ভালবাসে। সেপ্টেম্বরে যদিও পুরোটা দাঁড়ি নিয়েই। দাঁড়ি প্রথাগতভাবে অগোছালো হলেও অনেক যত্ন নিতে হয়। অনেক মানুষ দাড়ি আঁচড়ানো, ছাঁটাই এবং তেল দেওয়ায় সময় ব্যয় করে যাতে সেগুলো দেখতে অনেক বেহি ভাল দেখায়। এটি একজন ব্যক্তির গর্ব হয়ে ওঠে।

বিশ্ব দাঁড়ি দিবসে, যাদের দাড়ি আছে তাদের বিশ্রাম নিয়ে দিন কাটাবে, অন্য দিকে দাঁড়ি ছাড়া ব্যক্তিরা দাঁড়িওয়ালাদের সেবা প্রদানে নিবেদিত থাকবে। এটি আসলে ঘটে কিনা তা সম্পূর্ণ ভিন্ন ব্যাপার।

বিশ্ব দাঁড়ি দিবসে শেভ করাও অত্যন্ত অসম্মানজনক বলে মনে করা হয়।

মজার ঘটনা: এখন পর্যন্ত রেকর্ড করা দীর্ঘতম দাঁড়ি হ্যান্স নিলসেন ল্যাংসেথের। তিনি ১৯২৭ সালে মৃত্যুবরণ করেছেন কিন্তু এখনও ১৭.৫ ফুট লম্বা দীর্ঘতম দাঁড়ি রাখার রেকর্ডটি ধরে রেখেছেন। এমনকি দাঁড়িটি স্মিথসোনিয়ান জাদুঘরে রাখা আছে।

বিশ্ব দাঁড়ি দিবস একটি মজার ছুটিরদিন এবং সেভাবেই মার্কেটিং করা উচিত। সোশ্যাল মিডিয়ায় আপনার পণ্য দেখান এবং দাঁড়িহীন মানুষজনকে হালকা উত্যক্ত করুন। খেয়াল রাখুন যেন কথা খুব বেশি না বাড়ে, নাহলে আপনার কিছু অডিয়েন্স হারিয়ে যাবে।

আপনি মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্য দাঁড়ির ব্যাপারে আকর্ষণীয় তথ্যও শেয়ার করতে পারেন। কতজন মানুষ জানেন যে দীর্ঘতম দাঁড়ি কত বড়?

আপনার পণ্যগুলো প্রদর্শনের জন্য Pinterest একটি চমৎকার প্ল্যাটফর্ম। দাঁড়ি একটি নির্দিষ্ট নিশ হওয়ার কারণে, মানুষজন তাদের জীবনে দাঁড়িওয়ালা ব্যক্তিদের ধারণা নিতে Pinterest এ হয়তো নজর রাখে।

১২ই সেপ্টেম্বরঃ ন্যাশনাল গ্রান্ডপ্যারেন্টস ডে (জাতীয় দাদা-দাদি/নানা-নানি দিবস)

দাদা-দাদি/নানা-নানিরা আমাদের জীবনের একটি বিশেষ অংশ। তারা আমাদেরকে একই সাথে বিগড়ে ফেলে এবং ভাল ভাল জীবন উপদেশ দেয়। দাদা-দাদিরাই সাধারণত স্বেচ্ছাসেবী হিসেবে প্রথম দেখাশুনা করে কারণ তারা তাদের নাতি-নাতনিদের সাথে সময় কাটাতে পছন্দ করেন। অনেক পরিবারে, দাদা-দাদিরাই দুশ্চিন্তাপূর্ণ এই জগতের একটি আশ্রয়স্থল।

মারিয়ান ম্যাককুয়েড জাতীয় দাদা-দাদি দিবস শুরু করেছেন। তিনি ছিলেন একজন সক্রিয় কর্মী যিনি সিনিয়রদের সাথে আরও ভাল আচরণ করা হোক এটাই চেয়েছিলেন। প্রথম অফিসিয়াল ন্যাশনাল গ্রান্ডপ্যারেন্টস ডে ১৯৭৯ সালে পালিত হয়েছিল।

কোভিড -১৯ বয়স্ক ব্যক্তিদের তাদের পরিবার থেকে অনেকদিন পর্যন্ত বিচ্ছিন্ন করে রাখার কারণে, অনেক পরিবার এই বছর উদযাপন করতে আগ্রহী হবে।

পণ্যের অনুপ্রেরণা

About Author /

Leave a Comment

Your email address will not be published.

Start typing and press Enter to search